রিলিজ হল ঘাম ঝরানোর নতুন ওয়েব সিরিজ, ভুলেও কারও সামনে দেখবেন না!

প্রযুক্তির সাথে খাপ খাইয়ে চলতে বর্তমানে বিনোদন দুনিয়া ওটিটি কেন্দ্রিক হয়ে উঠেছে আর ওটিটি মাধ্যম জনপ্রিয় হয়ে ওঠার পর থেকেই এডাল্ট এন্টারটেইনমেন্ট সেগমেন্ট বিশেষভাবে জনপ্রিয় হয়ে উঠেছে।

তাই ব্যাঙের ছাতার মতো গজিয়ে ওঠা এই ওটিটি প্ল্যাটফর্মগুলির মধ্যে প্রাইমশট হলো অন্যতম জনপ্রিয় মাধ্যম আর প্রাইমশট মাধ্যমেরই আসন্ন এক ওয়েবসিরিজ রীতিমত শোরগোল ফেলে দিয়েছে নেটদুনিয়ায়।

প্রাইম শটে আসতে চলেছে নতুন ওয়েব সিরিজ “সন্তুষ্টি”! হট এন্ড বোল্ড সিনে ভরপুর এই আসন্ন ওয়েব সিরিজে একাধিক ঘাম ঝরানো দৃশ্যে অভিনয় করতে চলেছেন আয়েশা কাপুর। এরমধ্যেই প্রকাশ্যে এসেছে আসন্ন এই সিরিজের ট্রেলার। একাধিক যৌন দৃশ্যে পরিপূর্ন এই ওয়েব সিরিজে অভিনেত্রী আয়েশা কাপুর রীতিমত রাজ করেছেন।
আরো দেখুন:

রিলিজ হলো সবচেয়ে সাহসী ওয়েব সিরিজ এটি, ভুলেও বাচ্চাদের সামনে দেখবেন না!


 

এক অতিসাধারণ ছেলের গল্প নিয়ে আবর্তিত হয়েছে এই সিরিজের প্লট। soon to be groom এই ছেলেটি তার নতুন বউকে শারীরিকভাবে সম্পূর্ণরূপে সন্তুষ্ট করতে চায় আর সেই কারণে বিবাহ পূর্ববর্তী সময়ে সে একটি অন্য মেয়ের সাথে সম্পর্ক তৈরি করে নিতে চায়। সেই সূত্র ধরেই,অনলাইন মাধ্যমে তার আলাপ হয় একটি মেয়ের সাথে এবং সে মেয়েটিকে তার সমস্ত ইচ্ছে সম্পর্কে খুলে বলে।

মেয়েটি এই প্রস্তাবে তবে কি রাজি হবে? সেই উত্তর পেতে আপনাকে চোখ রাখতে হবে প্রাইম শট এপ এ। ২ টি এপিসোড সম্মন্বিত এই সিরিজটি যে আপনাদের নিরাশ করবেনা তা বাজি ধরেই বলা যায়। তবে আর দেরি কিসের এখনই নিয়ে নিন প্রাইমশট সাবক্রিপশন আর উপভোগ করুন আসন্ন এই হট ওয়েব সিরিজ।

Full Video


ভালো লাগলে শেয়ার করুন

এটা দেখেছেন কি? দেখে নিন